Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত।
Details

আজ ০৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ সকাল ১১ টায় টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার এবং যাত্রী ও পণ্য পরিবহন  কমিটির সম্মানিত সভাপতি জনাব জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম মহোদয়। 
সভায় সভাপতি মহোদয় বলেন, যাত্রী ও পণ্য পরিবহন সেক্টররের সার্বিক সেবা নিশ্চিত করতে  সড়ক পথে শৃঙ্খলা রক্ষা করা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করা, নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে মোটরযান চলাচল বন্ধকরণ, মোটরযানে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী/মালামাল বহন বন্ধকরণ, মোটরযান চালনাকালে হেডফোন ও মোবাইল ফোন ব্যবহার বন্ধ করতে হবে। 
এছাড়াও তিনি বিধি মোতাবেক রুট পারমিট, ড্রাইভিং লাইসেন্স ও রেজিষ্ট্রেশন প্রদান করা এবং ফিটনেসহীন যানচলাচল বন্ধকরণ সহ অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকল দপ্তরকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। 
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, পরিচালক (ইঞ্জিনিয়ারিং) বিআরটিএ বরিশাল জনাব মোঃ জিয়াউর রহমান( পিএএ),  বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্দ্ধতন  কর্মকর্তাবৃন্দ, বরিশাল আঞ্চলিক পরিবহন কমিটি ও বরিশাল বিআরটিএ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

Attachments
Publish Date
07/02/2024
Archieve Date
29/02/2024