Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রের ধারাবাহিক প্রদর্শনীর তৃতীয় পর্যায়ের শুভ উদ্বোধন।
Details

আজ ১৯ মার্চ ২০২৪ খ্রিঃ সকাল ১১:০০ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে জেলা শিক্ষা অফিস বরিশালের সহযোগিতায় কাশীপুর হাইস্কুল ও কলেজ মিলনায়তনে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রের ধারাবাহিক প্রদর্শনীর তৃতীয় পর্যায়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। 
শুভ উদ্ধোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম মহোদয়ের পক্ষে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল  ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মােঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম-বার।
মুক্তিযুদ্ধের চেতনায় ঋদ্ধ নব প্রজন্মের প্রত্যাশায় মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের পক্ষ থেকে এ সময় শিক্ষার্থীদের হাতে মহামূল্যবান উপহার হিসাবে মোঃ জাফর ইকবাল স্যারের লেখা "মুক্তিযুদ্ধের ইতিহাস" শীর্ষক বই তুলে দেওয়া হয়।  
তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায়  উদ্বুদ্ধ করতে,  তরুন প্রজন্মের কাছে দেশ, দেশের স্বাধীনতা ও  মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতেই এ ধরনের একটি শিক্ষণীয়  ধারাবাহিক শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।
এ সময় কাশীপুর হাইস্কুল ও কলেজের শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দের  সামনে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্র "আমার বন্ধু রাশেদ" প্রদর্শন করা হয়। 
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ  কমিশনার (উত্তর) জনাব মােঃ ফারুক হােসেন,  সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট থানা জনাব এম আর শওকত আনোয়ার ইসলাম, বীর মুক্তিযোদ্ধাগন, শিক্ষকমন্ডলী,  বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং কাশীপুর হাইস্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ।

Images
Attachments
Publish Date
19/03/2024
Archieve Date
31/03/2024