Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
বিএমপি দক্ষিণ এবং উত্তর বিভাগের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।
Details

আজ ১৫ এপ্রিল ২০২৪ খ্রিঃ বিকাল ০৩:০০ টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে বিএমপি দক্ষিণ এবং উত্তর বিভাগের মাসিক অপরাধ পর্যালােচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ) অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার (উত্তর) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার।
এ-সময় তিনি বিগত মাসের অপরাধ তথ্য পর্যালােচনা করে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা,  মাদক উদ্ধার, সাইবার নিরাপত্তা সম্পর্কিত  সচেতনতা, তদন্তাধীন মামলা দ্রুত নিষ্পত্তি ও জঙ্গিবাদ সংক্রান্তে আগাম তথ্য সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার অফিসার ইনচার্জ সহ সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
এসময় আরাে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মােঃ ফজলুল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ ফারুক হোসেন, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার ও বন্দর থানা) জনাব প্রণয় রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি) জনাব নাফিছুর রহমান,সহকারি পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) জনাব এম আর শওকত আনোয়ার ইসলাম , সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) জনাব মোঃ সরওয়ার হোসেন সহ বিএমপির সকল থানার অফিসার ইনচার্জ  ও সংশ্লিষ্ট অন্যান্য অফিসারবৃন্দ।

Attachments
Publish Date
15/04/2024
Archieve Date
30/04/2024