Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।
Details


"আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি"
এই প্রতিপাদ্য কে সামনে রেখে ২৭ মে ২০২৪ খ্রিঃ বেলা ১২:৩০ ঘটিকায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডমিন) জনাব মােঃ আব্দুল ওয়ারেস এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্মানিত পুলিশ কমিশনার বিএমপি জনাব জিহাদুল কবির বিপিএম, পিপিএম মহোদয়।
এ সময় সম্মানিত সভাপতি মহোদয় তার বক্তব্যে বিদায়ী অতিথি  সম্পর্কে  বলেন, “পেশাগত ক্ষেত্রে বিদায়ী অতিথি ছিলেন অত্যন্ত দক্ষ, চৌকস ও মেধাবী পুলিশ কর্মকর্তা। এ সময় তিনি তাকে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করে তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে সম্মাননা সূচক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। 
উল্লেখ্য যে, বিদায়ী অতিথির পরবর্তী কর্মস্থল রংপুর মেট্রোপলিটন পুলিশ। 
 এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) জনাব হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) জনাব মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম ম্যানেজমেন্ট) জনাব মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত  জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতিপ্রাপ্ত) জনাব রুনা লায়লা
 সহ বিএমপি'র অন্যান্য উর্ধ্বতন কর্মকতাগণ।


Attachments
Publish Date
28/05/2024
Archieve Date
15/06/2024