Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
পুনাক আরবি শিক্ষা কেন্দ্র ও আর্ট স্কুল এবং পুনাক বিএমপি'র প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের সম্প্রসারণ, সংস্কার ও সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন।
Details

আজ ১৫ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০ টায় জেলা পুলিশ লাইন্স, বরিশালে পুনাক আরবি শিক্ষা কেন্দ্র ও আর্ট স্কুল এবং পুনাক বিএমপি'র প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের  সম্প্রসারণ, সংস্কার ও সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন সম্মানিত সভানেত্রী, পুনাক বিএমপি জনাব সাদিয়া মাহমুদা ( সহধর্মিনী পুলিশ কমিশনার বিএমপি জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম মহোদয়)। 
পুলিশ পরিবারের সন্তানদেরকে মেধাবী ও সৃজনশীল, ধর্মীয় মূল্যবোধ ও নৈতিক শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে অবদান রাখতে এই প্রথম ৩৪ জন শিক্ষার্থী নিয়ে পুনাক আর্ট স্কুলের শুভ উদ্বোধন ও শিক্ষার্থীদের মধ্যে আর্ট উপকরণ বিতরণ এবং ১৪ জন শিক্ষার্থী নিয়ে পুনাক আরবি শিক্ষা কেন্দ্রের শুভ উদ্বোধনের মধ্য দিয়ে একটি মহৎ ও মানবিক  উদ্যোগ গ্রহণ করেন পুনাক বিএমপি'র সম্মানিত  সভানেত্রী জনাব সাদিয়া মাহমুদা।
পুনাক সভানেত্রীর এ ধরনের উদ্যোগ শিশুদেরকে 
আদর্শ ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্র গঠনের উপযোগী করে গড়ে তোলার পাশাপাশি  শিশুর সৃজনশীলতা  ও  মেধাবিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 
এ সময় আরো উপস্থিত ছিলেন পুনাক বিএমপি'র দপ্তর সম্পাদিকা জনাব শারমিন আক্তার ( সহধর্মিনী উপ-পুলিশ  কমিশনার ট্রাফিক জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার), জনাব ডাঃ সেঁজুতি খান (সহধর্মিনী অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মোঃ ফজলুল করিম), জনাব মৌমিতা রায় (সহধর্মিনী সহকারী পুলিশ কমিশনার স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার ও বন্দর থানা জনাব প্রণয় রায়) সহ পুনাক বিএমপি'র অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগণ।

Attachments
Publish Date
15/03/2024
Archieve Date
31/03/2024