Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
চালকের গলা কেটে রিকশা ছিনতাই এর চাঞ্চল্যকর ঘটনার মাত্র কয়েক ঘন্টার মধ্যে মূল রহস্য উদঘাটন ও প্রধান অভিযুক্তসহ আটক ০৪ জন।
Details

রাত প্রায় দেড়টা! প্রচন্ড গরমে দিনভর রিকশা চালিয়ে শরির বড্ড ক্লান্ত! একদিকে গভীর রাত অন্য দিকে শরীর আর চলছেনা। তাই শেষ ট্রিপ মারার অপেক্ষায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সামনে রিকশা নিয়ে রিক্সাচালক হুমায়ুন কবির! হঠাৎ করে হাসপাতালের ভিতর থেকে রুগি দেখা শেষ করে নিজের দুগ্ধশিশুকে কোলে নিয়ে সম্ভাব্য যাত্রীদের ( স্বামী-স্ত্রী) আগমন। ৪০ টাকা ভাড়া ঠিক করে যাত্রীরা রিকশায় উঠলেন, গন্তব্য বাংলাবাজার।  রিক্সা চলতে শুরু করল। রিকশা শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ব পাশে আইএইচটি ইন্সটিটিউট এর সামনের অনেকটা সুনশান-অন্ধকারাচ্ছন্ন স্থানে যেতেই যাত্রীবেশে রিকশায় ওঠা ভয়ংকর পেশাদার অপরাধীরা তাদের খোলস ছেড়ে বেরিয়ে এলেন।  চালকের পিছনে যাত্রী সিট থেকে রিক্সাচালক এর গলার সামনের দিকের শ্বাসনালী বরাবর ধারালো চাকু দিয়ে পোচ দিয়ে গুরুতর কাটা রক্তাক্ত  জখম করে চালক’কে আশঙ্কাজনক  অবস্থায় রাস্তায় ফেলে ব্যাটারীচালিত অটোরিক্সাটি ছিনতাই করে মুহূর্তের মধ্যে  পালিয়ে যায়।
পথচারীরা রাস্তার পাশে গলা কাটা, রক্তাক্ত ও আশংকাজনক অবস্থায় ভিকটিম কে কাতরাতে দেখে   উদ্ধার পূর্বক শেবাচিম  হাসপাতালে ভর্তি করে ভিক্টিমের আত্মীয়-স্বজনদের খবর দেন। 
এদিকে সংবাদ প্রাপ্তির সাথে সাথে বিএমপি কমিশনার মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় ডিসি (ডিবি) অ্যাডিশনাল  ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মো: ছগির হোসেন এর টিম, থানা পুলিশ ও সাদা পোষাকধারী পুলিশের সমন্বিত প্রচেষ্টায় অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য যৌথ অভিযান পরিচালনা করেন।  সংবাদ প্রাপ্তির মাত্র কয়েক ঘন্টার মধ্যে গোয়েন্দা তথ্য, সোর্স এর তথ্য ও প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত মূলহোতা অভিযুক্ত  ০১। মো: মাসুম হাওলাদার(৩০), পিতা- শাহজাহান হাওলাদার, মাতা- মৃত কোমেলা বেগম, সাং-মোল্লার হাওলা, টুঙ্গিবাড়িয়া ইউপি, থানা- বন্দর, বিএমপি, বরিশাল, ০২। মোসা: সাথী(২৩), স্বামী- মো: মাসুম হাওলাদার, পিতা- মৃত ইউসুফ সিকদার, মাতা-বিউটি বেগম, সাং- ছৈলাবুনিয়া, থানা- নলছিটি, জেলা- ঝালকাঠি’দ্বয়কে লুন্ঠিত  ব্যাটারীচালিত অটো রিক্সা, ব্যাটারী ও দস্যুতার কাজে ব্যবহৃত চাকুসহ বরিশালের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।  এছাড়াও লুন্ঠিত মাল হেফাজতে রাখা ও ক্রয়-বিক্রয়ের অপরাধে অভিযুক্ত ৩) বিউটি বেগম(৪৩), স্বামী- দুলাল খান, পিতা- মৃত সিরাজ হাওলাদার, মাতা- রোকেয়া বেগম, সাং- ছৈলাবুনিয়া, থানা- নলছিটি, জেলা- ঝালকাঠি, এ/পি সাং- বাংলাবাজার, বড় বাড়ীর পিছনে উজ্জল কাজীর বাসার ভাড়াটিয়া, থানা- কোতয়ালী, বরিশাল এবং ০৪) মো: মাহবুবুর রহমান(৪৫), পিতা- মৃত নুরুল ইসলাম খান, মাতা- মৃত রহিমা বেগম, সাং- কিসমত শ্রীনগর, থানা- মীর্জাগঞ্জ, জেলা- পটুয়াখালী, এ/পি সাং- মাহবুব মটরস, বান্দ রোড, থানা- কোতয়ালী মডেল, বিএমপি, বরিশালদেরকে গ্রেপ্তার করা হয়।   
এই সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Attachments
Publish Date
28/04/2024
Archieve Date
30/04/2024