Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
কাউনিয়া থানা কর্তৃক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত।
Details

আজ ৭ মার্চ  ২০২৪ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকায় কাউনিয়া থানা প্রাঙ্গণে কাউনিয়া থানা কর্তৃক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। 
ওপেন হাউজ ডে' তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল  ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার।
ওপেন হাউজ ডে'র শুরুতেই উপস্থিত সেবা প্রত্যাশী ও ভুক্তভোগী জনসাধারন বিভিন্ন বিষয়ে প্রধান অতিথি'র নিকট তাদের মতামত ও সমস্যার কথা তুলে ধরেন।  এ সময় প্রধান অতিথি অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের উত্থাপিত সমস্যা শুনে তার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের  প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
এ সময় তিনি, মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানাে, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মােবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশাের অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে সচেতনতামূলক বক্তব্য রাখেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ ফারুক হোসেন, সহকারী পুলিশ কমিশনার (কাউ‌নিয়া থানা) জনাব ‌মোঃ স‌রওয়ার হো‌সেন,  অফিসার ইনচার্জ কাউ‌নিয়া থানা জনাব মোঃ আসাদুজ্জামান, কাউনিয়া থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মো: মাহবুবুর রহমান মধু মিয়া, চরবাড়ীয়া ইউ‌নিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপ‌তি, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ ও বিভিন্ন সেবা প্রত্যাশী।

Attachments
Publish Date
07/03/2024
Archieve Date
31/03/2024