Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।
বিস্তারিত

আজ ২৮ মে ২০২৩ খ্রিঃ সকাল ১০ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন,  বরিশাল মেট্রোপলিটন পুলিশের  মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার মহোদয়।
এ সময় সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় বলেন, বঙ্গবন্ধু নিপীড়িত, নির্যাতিত ও শোষিত মানুষের পাশে থেকে প্রতিটি মুহূর্তে তাদের অধিকারের কথা বলে গিয়েছেন। বঙ্গবন্ধু তার রাজনৈতিক, সামাজিক, রাষ্ট্রীয় ও ব্যক্তিজীবনে যে মানবিকতা ধারণ করতেন, তা আমাদের জন্য অনুপ্রেরণার উৎস। তিনি বলেন পুলিশের উদ্দেশ্যে বঙ্গবন্ধু বলতেন “তোমরা ব্রিটিশ পুলিশ নও, তোমরা পাকিস্তানের পুলিশ নও, তোমরা লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশের পুলিশ।” তার সেই বক্তব্য ও আদর্শে উজ্জীবীত হয়ে বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে এগিয়ে যাচ্ছে। 
এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী  শীর্ষস্থান অধিকারীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এর আগে অশ্বিনী কুমার টাউন হল প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে এসে সমাপ্ত হয়। 
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল জনাব মোঃ আমিন উল আহসান, অতিঃ  ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) বরিশাল রেঞ্জ জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্ , পিপিএম, জেলা প্রশাসক বরিশাল জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ, প্রতিযোগিতার অংশগ্রহণকারী শিশু-কিশোর, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সকল শ্রেনী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডাউনলোড
প্রকাশের তারিখ
28/05/2023
আর্কাইভ তারিখ
31/05/2023